1. admin@khoborakhobor.com : খবরাখবর :
শ্রীলঙ্কার বিপক্ষে হারার পর মাহমুদউল্লাহ যা বললেন - খবরাখবর
শুক্রবার, ২৪ মার্চ ২০২৩, ০৪:৩৬ অপরাহ্ন

শ্রীলঙ্কার বিপক্ষে হারার পর মাহমুদউল্লাহ যা বললেন

  • Update Time : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১
ছবি - মাহমুদউল্লাহ (অনলাইন থেকে সংগৃহীত)
ছবি - মাহমুদউল্লাহ (অনলাইন থেকে সংগৃহীত)

সুপার টুয়েলভে অপেক্ষাকৃত সহজ প্রতিপক্ষ শ্রীলঙ্কা বিপক্ষে ১৭১ রান করেও ৫ উইকেটের হার নিয়ে মাঠ ছাড়তে হয়েছে টাইগারদের। এই হারে বিশ্বকাপের শেষ চারে খেলার স্বপ্ন শুরুতেই শঙ্কার মধ্যে পড়ে গেছে।

অথচ পরিসংখ্যান কথা বলছিল বাংলাদেশের পক্ষে। কারণ সাম্প্রতিক কালে লঙ্কানদের বিপক্ষে এগিয়ে ছিল যে লাল-সবুজের জার্সিধারীরাই। রোববার (২৪ অক্টোবর) শারজায় টস হেরে ব্যাটিংয়ে নেমে বাংলাদেশের ব্যাটসম্যানরাও তাদের কাজটা ঠিকঠাক করেছিলেন। তবে বাজে বোলিং আর ক্যাচ মিসের মহড়ায় জয় অধরাই থেকে গেল।

এদিকে, ম্যাচ হারার পর মাহমুদউল্লাহ বলেন, ১৭১ রান জেতার মতো স্কোর ছিল। নাঈম-মুশফিকরা দুর্দান্ত ছিল। ম্যাচের শেষ দিকে আমরা মোমেন্টাম ধরে রাখতে পারিনি।

আরও বলেন, ইনিংসের দশ ওভার পর্যন্ত আমরা খেলার নিয়ন্ত্রণ ধরে রাখতে পেরেছিলাম। কিন্তু তারপরই সব এলোমেলো হয়ে গেছে।

টাইগার বাহিনীর ক্যাপ্টেন বলেন, আশা করছি, ভুল থেকে শিক্ষা নিয়ে আগামী ম্যাচে কামব্যাক করব।

সুযোগ মিস করা নিয়ে তিনি বলেন, আমরা আইপিএলেও দেখেছি কিভাবে স্পিনাররা ম্যাচের মোড় ঘুরিয়ে দিয়েছে। আজ আমাদের স্পিনাররাও বেশ কয়েকটি সুযোগ তৈরি করেছিল। কিন্তু সেসব কাজে লাগাতে পারিনি।হতাশা ভুলে তাই আগামী ম্যাচেই চোখ লাল-সবুজের কাণ্ডারির।

এদিকে, ম্যাচ জেতার পর লঙ্কান অধিনায়ক দাসুন শানাকা বলেন, ১৭২ রান তাড়া করা সবসময়ই কঠিন। তবে ব্যাটসম্যানরা যখন উইকেটে সেট হয়ে যায়, তখন সবকিছুই সম্ভব। তিনি আরও বলেন, ম্যাচজুড়ে দুর্দান্ত খেলেছে আসালাঙ্কা। এটা ভালো লাগছে তরুণরা দলের জয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখছে।

এদিন ম্যাচের গুরুত্বপূর্ণ মুহূর্তে দুই দুইটি ক্যাচ মিস করে শ্রীলঙ্কার জয়কে সহজ করে দেন ব্যাট হাতে ব্যর্থ টাইগার ওপেনার লিটন দাস। তার হাতে জীবন পাওয়া লঙ্কান ব্যাটার চারিথ আসালাঙ্কার ব্যাটে ভর করেই শেষ পর্যন্ত ম্যাচ জিতে নেয় শ্রীলঙ্কা। দাসুন শানাকার দলের ৫ উইকেটের জয়ের ম্যাচে ৪৯ বলে ৮০ রানে শেষ পর্যন্ত অপরাজিত ছিলেন আসালাঙ্কা।

এদিকে, লঙ্কানদের জয়ে সামনে থেকে নেতৃত্ব দিয়ে ম্যাচসেরার পুরস্কার উঠেছে আসালাঙ্কার হাতেই। ম্যাচশেষে এক প্রতিক্রিয়ায় তিনি বলেন, দলকে সামনে থেকে নেতৃত্ব দিতে পেরে আমি খুবই খুশি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

© khoborakhobor.com All rights reserved
Designed by khoborakhobor@team